Collagen Plus the Magical cream.

 Today, I will write about collagen plus cream. Collagen plus cream. Many people will be seen online . I also saw. However, the expert did not know anything about the work. In fact, I  Never be serious about my skin. I did not do any work other than haircutting twice in the parlor.Pinky (younger sister) is interested in cosmetics  business. Imported Luxurious products  started all the cosmetics business (partner). She means me elder sister.
She showed me all her imported products. It seems new to see many products. Many products seem familiar. It seems, we have seen advertise online. Then i saw COLLAGEN Plus cream. I definitely saw it online. I ask about this cream. She told me detail about this cream. But i couldn't believe all thing. Mechhta is one kind of serious skin problem. It is kown to all. Pinky said this magical cream can remove Mechhta. And it can be parmanently.
I told my sister though i've not that kind of skin problem but I've pimples spot, and my skin tone is not same everywhere on face. I'm now 38 years old. so skin damage, dullness problems has been shown. it is not so good feeling for me also. I ordered one cream. It is  ful package. 3 in 1. day & night cream and soap. after using it i felt good. all skin problems,  pimples,  pimple spots are removing. My skin dullness are going. My skin is glowing like teenager. seriously i can't describe my feeling. Suddenly some neighbours (campus) came my house. they saw me and praise me. I've shown my cream their. They also knew about this kind of cream. but they didn't trust anybody. So they couldn't  order this product. That day was really great. They ordered it from Pinky. 2 of my neighbours have that Mechhta problem.
They said, What a magical product it is?  it is  really working on Mechhta. they told me it has no side effect. and it is really a very pretty product. they've fallen love and ordered again and again.
 After shareing my feelings I've gotten  a lot of coustomers at online. Some coustomers 've taken  third times this products from me. Some coustomers've taken 5 to 10 creams at a time.  Honestly speaking, i 've given/delivered  the original Collagen Plus cream from my younger sister Pinky.
Collagen plus cream- Made in Indonashia .






 আজকে কোলাজেন প্লাস ক্রিম টি বিষয়ে লিখবো। কোলাজেন প্লাস ক্রিম। অনলাইনে অনেকেই দেখে থাকবেন। আমিও দেখেছিলাম। তবে এর কি কাজ কোন বিষয়ে এক্সপার্ট সে সম্বন্ধে কিছুই জানতাম না। সত্যি বলতে আমি ছন্ন ছাড়া টাইপের থাকি। নিজের ত্বকের ব্যাপারে কখনই সিরিয়াস না। পার্লারে গিয়ে ২ বার চুল কাটা ছাড়া আর কোন কাজই করাই নাই কখনও।
পিংকি (ছোটবোন)  বিজনেসে আগ্রহী। ট্রাস্টেড সোর্সে সম্পূর্ণ লিগ্যাল ওয়েতে ইম্পোর্টেড দারুণ লাক্সারী সব কসমেটিকস বিজনেস (পার্টনারে) শুরু করলো। সে আমাকে বড় বোন মানে।
আমাকে ওর সব প্রোডাক্ট দেখায়। অনেক প্রোডাক্ট দেখতে নতুন মনে হলো। অনেক প্রোডাক্ট পরিচিত মনে হলো। মনে হয়েছে,  অনলাইনে অ্যাডভার্টাইজ দেখেছি।  বিশেষ করে কোলাজেন এর মোড়কটা পরিচিত লাগলো। পিংকিকে প্রোডাকটির ব্যাপারে আস্ক করলাম। পিংকি জবাবে বলেছিল, এটা জাদুকরি ক্রিম আপু। স্কিন টোন ৩ শেড আরও বেশি পর্যন্ত উজ্জ্বল করবে। অনেক রকমের দাগ ছোপ (স্কিনের) রিমুভ করবে। এমন কি ক্রিমটি ফেসের মেছতাকেও পার্মানেন্টলি রিমুভ করতে সক্ষম। আমার আম্মার কথা খুব মনে পরল তখন। আমার আম্মা র বেশ ইয়াং বয়সে ফেসে মেছতা পরেছিল। কখনই সেই মেছতা যেতোনা। আমার পিম্পল প্রবলেম পিম্পলের দাগ এসব ছোট ছোট প্রবলেম আছে। তাতেই কত মন খারাপ হয়। তাহলে আমার আম্মার সবসময় কতটাই না মন খারাপ থাকতো। এখন তো তার বয়স অনেক হয়ে গিয়েছে। যদি আমার ছোট বেলায় সেই সামর্থ্য থাকতো তাহলে আমি তাকে এই ক্রিমটি ট্রাই করতে দিতাম। না হলেও সাজেস্ট করতে পারতাম। একরকমের ভাবনায় ডুবে গিয়েছিলাম কিছু সময়ের জন্য। যাই হোক পিংকির কথা বিশ্বাস হচ্ছিল না। আমার বয়স ৩৮ চলছে। পিম্পল প্রবলেম, পিম্পলের স্পট প্রবলেম, স্কিন ডালনেস এসব প্রবলেম ফেসে স্পষ্ট দেখা যায়। ভালো ফিল করিনা। সেভাবে স্কিনের যত্নও করিনা কখনও। এসব তো এই বয়সে হবেই। ভেবে ছেড়ে দেই। তবে এবার কেমন যেন ইচ্ছা হলো দেখি না একটা ক্রিম নিয়ে। হতেও তো পারে কাজ। ওর কাছ থেকে একটা ক্রিম অর্ডার করে ততটা রেগুলারও ইউজ করিনাই। বলেছিনা খুব উদাসীন মানুষ। এভাবে ১০ দিন গেলো ইর রেগুলার ইউজের মধ্য দিয়ে।কিন্তু নিজের কাছে অনুভুত হচ্ছিল আমার ফেস গ্লো করছে আগের থেকে। স্কিন ডালনেস অনেকটা কমে গিয়েছে আর পিম্পলের স্পট গুলিও অনেক হাল্কা হয়ে গিয়েছে। হঠাৎ বাসায় সন্ধ্যায় ক্যাম্পাসের ভাবিরা উপস্হিত। অনেক গল্প আড্ডা দিলাম। ভাবিরা সবাই আমার চেহারার প্রসংশা করছিলেন। বলছিলেন, টাই ডাই করলে মানুষ এতো সুন্দর হয়ে যায় জানলে আমরাও টাই ডাই করতাম। আমি প্রথম প্রথম ভেবেছি দুষ্টামি করে কথা বলছে। কিন্তু না। তারা সিরিয়ালি বলছিল। আমার রং ঘরে বসে কাজ করে করে ই উজ্জ্বল হলো কিনা? তারা খুব র‍্যাপিড চেন্জ দেখতে পাচ্ছেন আমার। আমার স্কিন তরুণীদের মত দেখাচ্ছে। বয়স যেন আরও কমে গিয়েছে এমন লাগছে। তখন আমার ক্রিমের কেরামতির কথা মনে পরল। আমি কিছুই গোপন করি নাই। তাদেরকে ক্রিমটি দেখিয়ে সব কিছু জানালাম। আমাদের প্রতিবেশি ভাবিদের মধ্যে দুইজনের ফেসে মেছতা সমস্যা আছে। তারা ক্রিমটি দেখে চিনতে পারলেন। কেননা তারাও এটাকে অনলাইনে দেখেছেন। এর কার্যকরিতা অর্ডার প্রসেস, ট্রাস্টের জায়গা এসব প্রবলেম দেখে অর্ডার করেন নি কখনই। ভাবিরা তখন জানালেন টাইডাই করা অনেক কঠিন ক্রিম মাখার থেকে। সবাই একটি করে ক্রিম অর্ডার করলেন। দিনটি চরম ছিল। একই সময় আমার স্কিন গ্লো এর বিষয়টি ফেসবুক গ্রুপে শেয়ার করেছিলাম। সেই থেকে আজও অবধি কত কোলাজেন প্লাস ক্রিম যে কত কাস্টমারের কাছে সাপ্লাই দিয়ে যাচ্ছি। অগণিত। পুরাতন কাস্টমার তো রিপিট নিয়েছেনই আবার একসাথে ৫ থেকে ১০ প্যাকেট পর্যন্তও অর্ডার করে নেন। আমার প্রতিবেশি ভাবি যাদের মেছতার প্রবলেম আছে তারা আবারও এবং আবারও অর্ডার করে করে নিচ্ছেন। মাশাআল্লাহ্ তাদের মেছতার দাগ এখন এতোটাই হাল্কা হয়ে গিয়েছে যে সবসময় মন থেকে তারা আমাকে অনেক দোয়া দেন। সবসময় কৃতজ্ঞতা প্রকাশ করে। কোন সাইড ইফেক্ট বিহীন এতোটা কার্যকর প্রোডাক্টি আমি তাদের এনে দিতে পেরেছি সেজন্য। আমি ছোট বোন পিংকিকেও অনেক দোয়া দেই অরিজিনাল প্রোডাক্টটি আমার কাছে পৌঁছে দেবার জন্য। কোলাজেন প্লাস অরিজিনাল ক্রিমটি ইন্দোনেশিয়ার তৈরি। ৩টি প্রোডাক্ট রেগুলার ইউজে মেছতা পার্মানেন্টলি যেতে সক্ষম। স্কিনের অসমান টোন, দাগ ছোপ, ব্রণ, পিম্পলের দাগ রিমুভে খুবই কার্যকরী ক্রিম। আমার কাছে ক্রিমটির এত কাস্টমার দেখে আমি নিজেও এতটা অবাক যে ব্লগে বিষয়টি না লিখে থাকতে পারলাম না। সুস্হ, সুন্দর আর ভালো থাকুন সবাই। ধন্যবাদ।

Comments