ABOUT MY MAKE UP -1

If the craft's work on the topic and blog writing, today totally different style info some appeal. I am not so caring about my skin.But sometimes I've to attend some parties.  At that time party look, getup very important for me.
Today I'll write about my dermacol makeup cover.My little sister imported original product from outside.  eye liner, makeup lotion, cream, soap, body sprays ,perfumes  etc products are imported by her. Dermacol makeup cover made in European Union.
I'll write how to apply it at night.
 First, I've washed face and dried with the towel then applied dermacol makeup cover on my face with the help of brush directly. I've taken 2 drops of make-up cover spread with makeup brush very easy and well. The finishing was bridal makeup . Then I've lightened makeup from face with wet sponge for 3 times. Thus I've set my make up, done blushon and lippy. my night party makeup was done. My shed number 209. You have to choose yor matching shade and have to take care of one thing ,that  your product must be original. Once you use this product you don't have to go to the parlor to do your makeup.
next day I'll write about dermacol. how to apply it in day.


যদিও ব্লগটিতে ক্রাফ্টের কাজ বিষয় নিয়ে লিখছি তবে আজকে সম্পূর্ণ ভিন্ন ধর্মী তথ্য মূলক কিছু লিখবো। আমি সাজ সজ্জা ততটা করিনা। নিজের ত্বকের প্রতি উদাসীন। তবে কখনও কখনও আমাকে জাঁকজমক পূর্ণ পার্টিতে অ্যাটেন্ড করতে হয়। সে সময় পোশাক পরিধান, সাজসজ্জাটা সুন্দর করে করতে হয়।
আজকে ডার্মাকল মেকাপ কভার প্রসংগে লিখবো। আমার ছোট বোন অরিজিনাল প্রোডাক্ট ইম্পোর্ট করে বাইরের থেকে। আমি মেকাপ, আই লাইনার, লোশন,  ক্রিম এসব প্রোডাক্ট আমার ছোট বোনের কাছ থেকেই নিয়ে থাকি।
ডার্মাকোল প্রোডাক্ট টি র ব্যবহার বিধি প্রসংগে আমি যা জেনেছি তাই এখানে লিখবো।
প্রোডাক্টটি ইউরোপিয়ান ইউনিয়নের। আমি ফেস ওয়াশ করে টাওয়েল দিয়ে মুখ মুছে ডার্মাকল মেকাপ কভার সরাসরি তুলির সাহায্যে ফেসে অ্যাপ্লাই করি। সমান ভাবে সব জায়গায়। আমি ২ ড্রপ মেকাপ কভার নিয়েছিলাম। এবং সম্পূর্ণ ফেসে সেই ২ ড্রপ ই তুলি দিয়ে ছড়িয়ে নিতে পেরেছিলাম। এরপর আরও একড্রপ নিয়ে গলাতে তুলির সাহায্যে অ্যাপ্লাই করি। আমার ফিলিংস হয় সজ্জাটা বিয়ে র কনেদের মত হয়ে যাচ্ছে। সাজের তীব্রতা এতটা দেখে আমার লজ্জা লাগতে শুরু করলো। অতঃপর ভেজা স্পন্জ দিয়ে মুখমন্ডল চেপে চেপে ৩ বার মুছে নিলাম। তারপরও মনে হচ্ছিল সাজ টা তীব্রই থেকে যাচ্ছে। এরপর আমাদের আদারস মেম্বারদের সাথে কথা বলে কনফার্ম করলাম সাজটা এ পর্যন্তই সুন্দর হয়েছে। যেহেতু রাতের পার্টি। সাজটা জাকজমক থাকতে হবে। বাকি সাজ, যেমন আইস, লিপস, ব্লাশন, এসব কমপ্লিট করে ফেলি। আমি কোন ফেস পাউডারও ইউজ করেছিলাম না।  আমরা সন্ধ্যা ৬টা থেকে রাত্র পৌনে একটা পর্যন্ত বিভিন্ন কালচারাল প্রোগ্রাম, ডিনার এসব অ্যাটেন্ড করি। বাসায় ফিরতে ফিরতে রাত ৩টা বেজে গেলো।  দেখলাম শুধু লিপস্টিক ছাড়া সব সাজসজ্জা অপরিবর্তিত। খুবই অবাক হচ্ছিলাম, নিজের এতো সুন্দর সাজ দেখে। এর আগে কোন ফাউন্ডেশন এবং  ফেসপাউডারের এতো ভালো পার্ফমেন্স আমি কখনই দেখিনি। আবারও যদি কোন পার্টি বা অনুষ্ঠানে অ্যাটেন্ড করতে বলা হত শুধু লিপ্পিটা অ্যাপ্লাই করেই বেরিয়ে পরা যেত।
এখানে এতো কিছু, লেখার অর্থ হলো, আমি আপনাদেরকে আমার ডার্মাকল এর ব্যাপারে জানালাম। আমি সত্যিই প্রেমে পরে গিয়েছি এই প্রোডাক্ট টির। অনেক কার্যকর। আমার শেড নম্বর  ২০৯। আপনি আপনার শেডের সাথে ম্যাচিং করে আপনার ডার্মাকল বাছাই করে নিতে পারলে জাকজমক পূর্ণ অনুষ্ঠান বা পার্টিতে  যাবার আগে আর পার্লারে যেয়ে মেকাপ করার কোন দরকার হবেনা গ্যারান্টি দিয়ে বললাম।
একটা ব্যাপার অবশ্যই খেয়াল রাখবেন আপনার প্রোডাক্ট টি যেন অরিজিনাল হয়। তাহলে কোন রকমের সাইড ইফেক্ট, স্কিন প্রবলেম আপনার হবেনা।
আমি আগামি আর্টিকেলে ডার্মাকল মেকাপ কভার কিভাবে দিনে স্কিনে অ্যাপ্লাই করবেন সে ব্যাপারে লিখবো।
আশা করছি আর্টিকেলটি আপনাদের জন্য বিশেষ করে সচেতন নারীদের জন্য অত্যন্ত হেল্পফুল হবে।

Comments